Home / বিনোদন / সিয়াম ঝগড়া করলে পাশের বাসার মানুষও বুঝতে পারে না: অবন্তী

সিয়াম ঝগড়া করলে পাশের বাসার মানুষও বুঝতে পারে না: অবন্তী

এবছর ঈদুল ফিতরে অভিনেতা সিয়ামের অভিনীত সিনেমা ‘শান’ মুক্তি পেয়েছে। প্রথমবারের মতো কোনো অ্যাকশন সিনেমায় দেখা গিয়েছে এই অভিনেতাকে। দর্শক ও সিনে সংশ্লিষ্টরা সিয়ামের অভিনয় এবং সিনেমার নির্মাণশৈলির প্রশংসা করছেন। ‘শান’ সিনেমায় সিয়াম অভিনয় করেছেন একজন রাফ অ্যান্ড টাফ পুলিশ কর্মকর্তার ভূমিকায়। অপরাধীদের শায়েস্তা করতে তিনি পিছপা হোন না। কিন্তু বাস্তব জীবনে সিয়াম কেমন? সেই তথ্যটা জানালেন তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী।

সম্প্রতি ‘শান’-এর একটি বিশেষ প্রদর্শনী হয়েছে। সেখানে হাজির হোন সিয়ামের স্ত্রীসহ শোবিজ অঙ্গনের অনেক তারকা ও সাংবাদিক। ওই প্রদর্শনীতে এসে সাংবাদিকদের মুখোমুখি হোন অবন্তী। জানালেন তার অনুভূতির কথা। সিয়ামকে অ্যাকশন রূপে পর্দায় দেখে তিনি উচ্ছ্বসিত। তার কাছে জানতে চাওয়া হয়, ঘরে সিয়াম কেমন? সেখানেও কি তিনি এরকম রাগ, অ্যাকশনে থাকেন? জবাবে অবন্তী বলেন, ‘ঘরে সিয়াম খুব নমনীয়। সেখানে অ্যাকশনে আমি থাকি। সিয়াম খুবই চুপচাপ। ও ঝগড়া করলে পাশের বাসার মানুষও বুঝতে পারে না।’

কদিন আগেই সন্তানের বাবা-মা হয়েছেন সিয়াম ও অবন্তী। গত ২৪ এপ্রিল তাদের ঘর আলো করে একটি ছেলেসন্তান আসে। দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।

Check Also

সুখবর পেলেন শ্রীলেখা মিত্র

টলিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জীবনে এসেছে নতুন আনন্দের মুহূর্ত। আন্তর্জাতিক মঞ্চে সেরার শিরোপা পেইয়েছেন …

Leave a Reply

Your email address will not be published.