Home / বিনোদন / কলকাতা থেকে সুখবর দিলেন জয়া আহসান

কলকাতা থেকে সুখবর দিলেন জয়া আহসান

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের কলকাতায় আলাদা কদর রয়েছে। এরই মধ্যে বেশ কয়েকটি পুরস্কারও ঘরে তুলেছেন টালিউড সিনেমায় অভিনয় করে।

বুধবার (১৮ মে) কলকাতা থেকে এমনই এক পুরস্কারপ্রাপ্তির সুখবর দিলেন এ সুদর্শনী।

এবার কলকাতার আনন্দলোক পুরস্কার-২০২২ পেয়েছেন জয়া। ‘বিনি সুতোয়’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা কেন্দ্রীয় চরিত্রের খেতাব পেয়েছেন তিনি।

ভক্ত-অনুরাগীদের সুখবরটি জয়া দিলেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে।

পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় জয়া আহসান লিখেছেন— বিনি সুতোয় সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর আনন্দলোক পুরস্কার হাতে এলো। দীর্ঘ ১০ বছর পর আবার টালিপাড়ার আনন্দলোকে পুরস্কারের পসরা সাজালো আনন্দলোক। এই পুরস্কার অনেক দিক থেকে ভীষণ স্পেশাল আমার কাছে। অতনু ঘোষের সিনেমা বিনি সুতোয় আসলে স্বপ্ন দেখতে শেখায়, ইচ্ছে মতোন বাঁচার সমীকরণ জানিয়ে যায় অচিরেই।

জয়া আরও লেখেন, ‘শ্রাবণীর পরতে পরতে স্বপ্নের সেই বুনন। ধন্যবাদ বড় ছোট কথা অতনু দা, এমনি করেই বারবার আলো করে রেখো আমাদের। আর আনন্দলোক, আপনাদের কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা যে শ্রাবণীর ইচ্ছেমতো বাঁচার কাহিনি ঘিরেই আমায় সেরা অভিনেত্রী নির্বাচন করলেন আপনারা। সামনের যাত্রাপথ স্বপ্নময় হোক। সঙ্গে থেকে যাক মায়ার বাঁধন বিনি সুতোয়…’

উল্লেখ্য, ‘বিনি সুতোয়’ সিনেমার জন্য মাস দুয়েক আগে জিও ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনয়শিল্পীর সম্মাননা পান জয়া। এবার পেলেন আনন্দলোক সেরা অভিনেত্রী সম্মাননা।

প্রসঙ্গত, ভারতে বাংলা ভাষার জনপ্রিয় সাময়িকী আনন্দলোক। পশ্চিমবঙ্গের আইটিসি রয়্যাল বেঙ্গল মিলনায়তনে বুধবার আনন্দলোক পুরস্কার-২০২২ আয়োজন হয়। চলচ্চিত্র, টেলি সিরিয়াল, ওয়েব সিরিজের বিভিন্ন শাখায় দেওয়া হয় এ পুরস্কার।

কোয়েল মল্লিক, রুক্মিণী মৈত্র, গার্গী রায় চৌধুরী, মধুমিতা সরকারের মতো কলকাতার জনপ্রিয় অভিনেত্রীদের পেছনে ফেলে তিনি এ পুরস্কার অর্জন করেন।

Check Also

জানা গেল মৌসুমীর ‘ভাঙন’র নতুন খবর

গত কয়েকদিন ধরেই দেশের মিডিয়াপাড়ায় আলোচনায় চিত্রনায়ক জায়েদ খান, ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী ইস্যু। …

Leave a Reply

Your email address will not be published.