Breaking News
Home / বিনোদন / পরী হবে সেরা মা: রাজ

পরী হবে সেরা মা: রাজ

অপেক্ষার অবসান ঘটিয়ে পুত্র সন্তানের মা-বাবা হয়েছেন চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। গত বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পরীমণি। পরে ফেসবুকে ছেলের পুরো নামসহ ছবিও প্রকাশ করেন তারকা এ দম্পতি। সেখান থেকে জানা যায়, পুত্রের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

বাবা-মা হওয়ার আনন্দে ভাসছেন পরী ও রাজ। জীবনের এই অধ্যায়ে ‘গুণিন’-এর রাবেয়ার প্রতি আরো একবার মুগ্ধতা ও ভালোবাসার প্রকাশ করেছেন রমিজ। গতকাল শুক্রবার (১২ আগস্ট) রাতে ফেসবুকে পুত্র রাজ্যের ও পরীর সঙ্গে ৮ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন রাজ। এর ক্যাপশনে রাজ লেখেন, ‘আমার জীবনে কী সুখ তুমি নিয়ে এসেছো তা বোঝাতে পারব না। জীবনের নতুন অর্থ পাওয়াটা আশীবার্দস্বরূপ, তবে তোমার সঙ্গে দেখা হওয়াটাই আমার জীবনের মোড় পাল্টে দিয়েছে। ’

এর সঙ্গে যুক্ত করে রাজ লেখেন, ‘তোমার সঙ্গে থাকতে পেরে নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি। তুমিই আমার সব এবং সর্বস্ব উজাড় করে তোমাকে ভালোবাসি…তুমি হবে সেরা মা। ’

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ ও পরীমণি। ‘গুণিন’ সিনেমার শুটিং করার সময় সাত দিনের পরিচয় ও প্রেমের পর বিয়ে হয় তাদের। খবরটি প্রকাশ্যে আসে চলতি বছরের ১০ জানুয়ারি। ওই দিন একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবরও প্রকাশ করেন পরীমণি।

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের।

আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

Check Also

ছেলের প্রতি শাকিবের অপরিসীম ভালোবাসা: অপু

ছেলে আব্রাহাম খান জয়ের প্রতি বাবা শাকিব খানের অপরিসীম ভালোবাসা রয়েছে বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার …

Leave a Reply

Your email address will not be published.